1. admin@nobotv.com : NOBO TV :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

ফেসবুকে ‘আরাভ জুয়েলার্স’ চালুর ঘোষণা আরাভ খানের

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১১১ বার পঠিত

ঢাকায় পুলিশ কর্মকর্তা হত্যায় অভিযুক্ত পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান দুবাইয়ে তাঁর গয়নার দোকান ‘আরাভ জুয়েলার্স’ চালুর ঘোষণা দিয়েছেন। আজ বৃহস্পতিবার আরাভ খান এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ আজ থেকে আরাব জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন, দোয়া করেছেন, আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে দোয়া করব।’

আরাভ খান ফেসবুকে এই পোস্ট দেওয়ার পর বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশি দুবাইয়ের নিউ গোল্ড সুকে আরাভ জুয়েলার্সে যান। তাঁদের একজন প্রথম আলোকে বলেন, আরাভ খানের জুয়েলারির দোকান এখনো খোলা হয়নি।

১৫ মার্চ দুবাইয়ে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘আরাভ জুয়েলার্সের’ উদ্বোধন হয়। বাংলাদেশ থেকে ক্রিকেটার সাকিব আল হাসান, বগুড়ার আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম, চলচ্চিত্র নির্মাতা ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, শিল্পী বেলাল খানসহ অনেকেই দুবাইয়ে গিয়ে ওই অনুষ্ঠানে অংশ নেন।

তখন বেরিয়ে আসে আরাভ জুয়েলার্সের মালিক আরাভ খানের আসল নাম রবিউল ইসলাম। চার বছর আগে ঢাকায় একজন পুলিশ কর্মকর্তাকে হত্যার আসামি হয়ে দেশ ছেড়েছিলেন তিনি। তাঁর গ্রামের বাড়ি বাংলাদেশের গোপালগঞ্জের কোটালীপাড়ায়।

সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা জানান, ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যাকাণ্ডের পর পালিয়ে ভারতে চলে যান ৩০ বছর বয়সী রবিউল ইসলাম। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এ বিষয়টি নতুন করে সামনে এলে ২০ মার্চ দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ বন্ধ করে দেওয়া হয়। দোকান থেকে সব স্বর্ণালংকারও সরিয়ে নেওয়া হয়।

পুলিশের আন্তর্জাতিক সংস্থা ইন্টারপোলের মাধ্যমে আরাভ খানকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

All rights reserved NOBO TV © 2023

Theme Customized By Shakil IT Park